Sunday, April 28, 2024
spot_img
Homeবিনোদনরাজ ছাড়াও অনেক ধনী ব্যক্তি শিল্পাকে বিয়ে করতে চেয়েছিলেন

রাজ ছাড়াও অনেক ধনী ব্যক্তি শিল্পাকে বিয়ে করতে চেয়েছিলেন

বিনোদন বাজার রিপোর্ট

বলিউডের সারা জাগানো অভিনেত্রী শিল্পা শেঠি ধনাঢ্য ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। তাদের দাম্পত্যের বয়স প্রায় ১৪ বছর এবং তাদের দুটো সন্তানও রয়েছে।

যদিও তখন শিল্পা বলিউডে তুমুল জনপ্রিয় ও ক্যারিয়ারে সাফল্যের শিখড়ে ছিলেন, তারপরও এই বিয়ের পর থেকে তাকে নিয়ে বিতর্ক তৈরি হয় যে, তিনি টাকার জন্যই ধনাঢ্য ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন।

বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও সম্প্রতি মুখ খুলেছেন। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শিল্পা এর জবাব দিয়েছেন।

তিনি বলনে, “হ্যাঁ, রাজ একজন ধনী ব্যক্তি। তবে তার থেকেও ধনী ব্যক্তিত্বরা আমাকে বিয়ে করতে চেয়েছিলেন। রাজকে বিয়ে করার মূল কারণ ছিল তিনি একজন ভালো মানুষ।”

শিল্পা যোগ করেন, সম্পদসহ অন্য সবকিছু ততটা গুরুত্বপূর্ণ ছিল না। যদি তার প্রচুর অর্থ থাকতো, কিন্তু তিনি একজন ভালো মানুষ না হতেন, তাহলে আমি তাকে বিয়ে করতাম না।

“যখন আমি রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগল করতে ভুলে গিয়েছিল। আমি তখনও ধনী ছিলাম। এখনো ধনীই আছি। আমি কর থেকে জিএসটি – সবটাই নিজের অর্জিত অর্থ থেকেই দিই।”

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়