Sunday, May 5, 2024
spot_img
Homeবিনোদনএকটি পোস্টেই যেন সব কিছু স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বরিয়া-অভিষেক

একটি পোস্টেই যেন সব কিছু স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বরিয়া-অভিষেক

বিনোদন বাজার রিপোর্ট

বহুদিন ধরে একটাই প্রসঙ্গ, সাজানো সংসার নাকি ধুলোয় মিশে যাচ্ছে। অভিনেতা অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই- দুজনের বিচ্ছেদ নিয়ে নানা ঘটনা, নানা আলোচনা। এমনকি এও শোনা যাচ্ছে যে ঐশ্বর্য মেয়েকে নিয়ে নাকি বেরিয়ে গিয়েছেন বাড়ি থেকে।

ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ হচ্ছে, বছরখানেক ধরে বলিউড পাড়ায় এই জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছিল, বচ্চন পরিবারের সঙ্গে ক্রমাগত নাকি দূরত্ব বাড়ছিল অভিনেত্রীর।

কানাঘুষো খবর ছিল এমনই যে জয়া এবং শ্বেতার জন্যই সংসারে টিকতে পারছেন না ঐশ্বর্য। তাই, এতবছর পর তারা নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি, মেয়ে আরাধ্যা নাকি বাবার থেকে দূরে সরে গিয়েছেন। দাদু, অমিতাভের সঙ্গেও তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় খুব একটা দেখা যেত না। অনেকেই প্রশ্ন করতেন এই নিয়ে।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। অভিষেকের সঙ্গে বিয়ের পর এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি,যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন।সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে।

কিন্তু গত বছরে যেন বদলে যায় সেই ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিকবার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে।

মাসখানেক আগে ননদ শ্বেতা নন্দার ৫০তম জন্মদিনের পার্টিতেও দেখা যায়নি অভিষেক-ঐশ্বরিয়াকে। তার আগে বচ্চনদের দীপাবলির অনুষ্ঠানেও অনুপস্থিত ছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। যার ফলেও তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জলঘোলা হয়।

আম্বানি পরিবারের অনুষ্ঠানেও সপরিবারে তাঁদের দেখা যায়নি। ঐশ্বর্য এবং অভিষেকের আলাদা থাকার বিষয়ে জয়াকে দোষ দিচ্ছিলেন অনেকেই। তিনি খারাপ, সকলের সঙ্গে খারাপ আচরণ করেন এই নিয়েও প্রশ্ন উঠছিল। তবে, এবার সব সমস্যার সমাধান। এত আলোচনা এবং বিতর্কেও কেন চুপ করেছিলেন অভিষেক? এবার উত্তর দিয়েছেন তিনি…

অবশেষে নিজের ১৭তম বিবাহবার্ষিকীর দিনই বিষয়টি পরিষ্কার করেছেন ঐশ্বরিয়া।

কিছু না! এত কথার উত্তর শুধু একটি ছবি দিয়ে জানিয়ে দিলেন তিনি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২১ এপ্রিল অভিষেক ও মেয়ে আরাধ্যার সঙ্গে ছবি দিয়েছেন ঐশ্বরিয়া। বিবাহবার্ষিকীতে তিনজনে মিলে, একসঙ্গে একটি ছবি তুললেন। এটি ছিল একটি সেলফি, যা তুলেছেন ঐশ্বরিয়া। মেয়েকে মাঝে নিয়ে ঐশ্বর্য এবং অভিষেক। এমনকি, ছবির ক্যাপশনে বেশি কথাও বললেন না। শুধু একটি ভালবাসার ইমজী দিলেন। আর তাতেই সন্তুষ্ট ভক্তরা। বেশ আনন্দিত সকলে।

কেউ লিখছেন, এটা দরকার ছিল। আবার কেউ বললেন, যাক! ডিভোর্সের গুজব তাহলে ঘুচল। আবার কারওর কথায়,  এত সুন্দর সম্পর্ক, নষ্ট হলে হয়। এদিকে, তারকা বন্ধুরাও বেশ খুশি। ভালবাসা জানালেন ববি দেওল থেকে রিতেশ দেশমুখ, সোনু সুদ সকলেই।

আসলে গত কয়েক মাস ধরে তাদের নিয়ে যেসব জল্পনা ঘনীভূত হয়েছে, এই একটি পোস্টেই যেন সব কিছু স্পষ্ট করে দিয়েছেন ঐশ্বরিয়া-অভিষেক। তাদের দাম্পত্য জীবন যে মজবুত, সেই বার্তাই যেন দিয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায়।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়