Wednesday, May 8, 2024
spot_img
Homeঅন্যান্যফুটওভার ব্রিজে আটকে গেলো উড়োজাহাজ এবং তারপর...

ফুটওভার ব্রিজে আটকে গেলো উড়োজাহাজ এবং তারপর…

বিনোদন বাজার রিপোর্ট

রাজধানীর বিজয় সরণি থেকে মহাখালী অভিমুখী সড়কে ফুটওভার ব্রিজে আটকে যায় একটি উড়োজাহাজ। যার কারণে রবিবার রাতে বিজয় সরণি থেকে মহাখালী অভিমুখী সড়কে আধা ঘণ্টা যানজট লেগে ছিল।

এদিন রাত সোয়া ১০টার দিকে পুরাতন একটি উড়োজাহাজ ট্রেইলারে করে নিয়ে যাওয়া হচ্ছিল। ট্রেইলারটি বিএএফ শাহীন কলেজের সামনে পৌঁছালে উড়োজাহাজটি আর এগোতে পারে না। এ অবস্থায় ওই উড়োজাহাজের লেজ খুলে নিলে তা সামনে এগোনোর সুযোগ পায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ট্রেইলারে করে পুরাতন উড়োজাহাজ নিয়ে যাওয়া হচ্ছিল। ওই উড়োজাহাজের দুই পাশের ডানাগুলো আগেই খুলে রাখা হয়েছিল। তবে উড়োজাহাজের লেজ আটকে যায় ফুটওভার ব্রিজের সঙ্গে। এতে ট্রেইলারটিও ফুটওভার ব্রিজের নিচে আটকে থাকে।

নীল-সাদা রঙের ডরনিয়ার ২২৮ টার্বোপ্রপ বিমানের গায়ে লেখা ছিল বাংলাদেশ নেভি। ২০১৩ সালে নৌবাহিনীতে যে দুটি মেরিটাইম পেট্রোল এয়ারক্র্যাফট যুক্ত করা হয়েছিল, এটি তার একটি।

আটকে যাওয়ার কিছুক্ষণ পর একটি ফর্ক লিফট এনে কয়েকজন কর্মী উড়োজাহাজের লেজ খুলে ফেলেন। পরে ফুটওভার ব্রিজের নিচ থেকে মুক্ত হয়ে সামনে এগোনোর সুযোগ পায় উড়োজাহাজবাহী ট্রেইলারটি।

তবে তার আগেই দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্যরা পাশ দিয়া যান চলাচলের ব্যবস্থা করে দেন। রাত সাড়ে দশটার দিকে উড়োজাহাজ নিয়ে ট্রাকটি মহাখালীর দিকে চলে যায়।

এদিকে, ফুটওভার ব্রিজে উড়োজাহাজ আটকে থাকতে দেখে পথচারী ও বাসে থাকা লোকজন ছবি তুলছিলেন।

বিএএফ শাহীন কলেজের নিরাপত্তাকর্মী মো. ওয়াহিদ বলেন, “আধা ঘণ্টার বেশি সময় উড়োজাহাজ আটকে ছিল। রাস্তায় এভাবে উড়োজাহাজের লেজ আটকে থাকতে দেখে অনেকেই মোবাইল ফোনে ছবি-ভিডিও ধারণ করছিলেন।”

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়