Sunday, May 19, 2024
spot_img
Homeবিনোদনমন সুন্দর রাখলে ৬৩ বছর বয়সেও আমার মতো সুন্দর ও সুস্থ থাকবেনঃ...

মন সুন্দর রাখলে ৬৩ বছর বয়সেও আমার মতো সুন্দর ও সুস্থ থাকবেনঃ মমতাজ

বিনোদন বাজার রিপোর্ট

ফোক গানের সম্রাজ্ঞী মমতাজ। গ্রাম-বাংলার শেকড়ের গানে তিনি জয় করে নিয়েছেন শ্রোতাদের হৃদয়। শুধু গ্রাম বা শহরেই নয়, তার জনপ্রিয়তা ছড়িয়ে গেছে আন্তর্জাতিক অঙ্গনেও। গানের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় মমতাজ। হয়েছেন সংসদ সদস্য।

মমতাজের জন্মদিন ছিল গতকাল রোববার। তবে বিশেষ এদিনে দেশে নেই মমতাজ। অবস্থান করছেন সুদূর যুক্তরাষ্ট্রে। গেল ১১ এপ্রিল যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন ফোক গানের এই শিল্পী। বর্তমানে দেশটিতে আয়োজিত বিভিন্ন স্টেজশোতে অংশ নিচ্ছেন তিনি। ফিরবেন চলতি মাসের শেষ দিকে।

মমতাজ জানান, জন্মদিনে ঘরোয়া আয়োজনে কেক কাটেন তিনি। এসময় তার সঙ্গে ছিল বরেণ্য কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন, নীলিমা শশীসহ অনেকে। গায়িকার কথায়, জন্মদিনটা এত পুরোনো হয়ে গেছে যে,ফেসবুক না থাকলে হয়তো ভুলেই যেতাম। ধন্যবাদ সবাইকে, যারা এদিনটি মনে রেখে শুভেচ্ছা জানিয়েছেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

সঙ্গে এও বলেন, মন সুন্দর রাখলে ৬৩ বছর বয়সেও আমার মতো সুন্দর ও সুস্থ থাকবেন।

মানিকগঞ্জ জেলার সিঙ্গাইরে জন্মগ্রহণ করেন মমতাজ। তার বাবা মধু বয়তিও গান করতেন। তার কাছেই মমতাজের গানের হাতেখড়ি। পরে মাতাল রাজ্জাক দেওয়ান এবং শেষে আবদুর রশীদ সরকারের কাছে গানের তালিম নেন। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে ৭০০ শতাধিক গানের রেকর্ড করেছেন মমতাজ। তিনবার সংসদ সদস্য ছিলেন তিনি।

রাজনীতি ও সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখলেও গান ছাড়া নিজেকে কল্পনা করতে না পারেন না অগণিত জনপ্রিয় গানের এই গায়িকা।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়