Wednesday, May 8, 2024
spot_img
Homeঅন্যান্যনীল সিনেমার নায়িকা এমিলি উইলিস কোমায় রয়েছেন

নীল সিনেমার নায়িকা এমিলি উইলিস কোমায় রয়েছেন

বিনোদন বাজার রিপোর্ট

গত মাসে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন অ্যাডাল্ট ছবির তারকা এমিলি উইলিস। তবে তারপর থেকে একবারের জন্যও জ্ঞান ফেরেনি তাঁর। সম্প্রতি তাঁর বাবা সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন যে, ২৫ বছর বয়সী এমিলি এই মুহূর্তে কোমায় রয়েছেন। তবে চিকিৎসায় তেমন কোনও সাড়া নেই। ফলে সবথেকে খারাপ ফলাফলের জন্যও এমিলির ভক্তদের প্রস্তুত থাকতে বলেছেন তিনি।

সেই সঙ্গে এ-ও জানান যে, বর্তমানে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে তাঁর মেয়েকে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একটি রিহ্যাবিলিটেশন কেন্দ্রে থাকাকালীন হার্ট অ্যাটাকে আক্রান্ত হন এমিলি। প্রাথমিক ভাবে বলা হয়েছিল যে, ওভারডোজের কারণেই এমিলির কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে বলে ধারণা করা হয়। যদিও তাঁর বাবা সেই দাবি মিথ্যা প্রমাণ করার চেষ্টা করে বলেন, এমিলির টক্সিকোলজি টেস্টিংয়ের ফলাফল নেগেটিভ এসেছে। আট দিন ধরে রিহ্যাবে ছিলেন এমিলি।

এমিলি উইলিস । ছবি: সংগৃহীত

তাঁর বাবা জানিয়েছিলেন যে, এমিলি কোনও রকম জিনিসের অপব্যবহার রুখতেই সঙ্কল্প নিয়েছিলেন তিনি। সুস্থ হতে চেয়েছিলেন। আগে অবশ্য এমিলির চিকিৎসার খরচ বহন করার জন্য GoFundMe পেজ তৈরি করেছেন তাঁর ভাই। তিনি লিখেছেন, “ওভারডোজের রিপোর্ট প্রসঙ্গে আমরা স্পষ্ট করে বলে দিতে চাই যে, যত দূর আমার পরিবার এবং চিকিৎসকেরা জানেন, ওই রিপোর্ট সঠিক নয়। নিজের লড়াইটা জেতার জন্য প্রয়োজনীয় সাহায্য এবং চিকিৎসা পেয়েছেন এমিলি।”

এমিলির ভাই আরও বলেন যে, “প্রায় বছর দুয়েক আগে নীল ছবির দুনিয়া থেকে অবসর নিয়েছিলেন ওই তারকা। বিনোদনের অন্যান্য ক্ষেত্রে সাফল্যের প্রভূত আকাঙ্ক্ষা ছিল তাঁর। যাঁরা এমিলির নতুন কর্মজীবনের পথে তাঁর সঙ্গে কাজ করেছিলেন, তাঁরা জানত যে, তাঁর মধ্যে সেই স্বপ্ন অর্জনের সম্ভাবনা রয়েছে।”

এমিলি উইলিস । ছবি: সংগৃহীত

ফান্ডের পেজে একটি আপডেট শেয়ার করে এমিলির পরিবার লিখেছে, “আরও একবার আপনাদের সুন্দর কথাবার্তা এবং অনুদানের জন্য অনেক অনেক ধন্যবাদ। যাঁরা তাঁকে চেনেন, তাঁদের কাছে তিনি যে কতটা প্রিয়, সেটা জেনে এমিলির প্রিয়জনেদের হৃদয় উষ্ণতায় ভরে যায়। যে কোনও ধরনের সাহায্যের প্রশংসা করা হবে। কোনও কিছুই প্রত্যাশিত নয়। এমিলির কষ্ট সহ্য করার এবং তাঁর জন্য অবিচল থাকার বিষয়ে আপনাদের সমর্থন এবং সাহায্য আমাদের শক্তি দিচ্ছে।”

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়