Sunday, May 19, 2024
spot_img
Homeবিনোদনকোনও ফুলের দেশ থেকে আসা রাজকন্যা যেনঃমেট গালায় পরির সাজে আলিয়া ভাট

কোনও ফুলের দেশ থেকে আসা রাজকন্যা যেনঃমেট গালায় পরির সাজে আলিয়া ভাট

বিনোদন বাজার রিপোর্ট 

কোনও ফুলের দেশ থেকে আসা রাজকন্যা যেন। মেট গালার গ্র্যান্ড কার্পেটে আলিয়া ভাটকে দেখে মুগ্ধ নেটপাড়া। বিশেষ করে সেই শাড়ির ২৩ ফুট লম্বা আঁচল। গতবার সাদা রঙের গাউনে হাজির হয়েছিলেন আলিয়া। এবার আরও একটু পরিণত তিনি। স্টাইলিংয়ে বেছে নিয়েছিলেন ভারতীয় পোশাক শাড়িকেই।

‘মেট গালা’-এর একাধিক ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তারকাদের দুর্দান্ত সব লুক ট্রেন্ড করছে ইতিমধ্য়েই। আর এক ঝাঁক বিদেশী তারকাদের নজরকাড়া সব লুকের মাঝে আলাদা ভাবে দৃষ্টি আকর্ষণ করলেন আলিয়া ভাট।

মেট গালায় তাঁর ‘স্বপ্নের মতো সুন্দর সাজ’ দেখে মুগ্ধ নেটনাগরিকরা। সেই সঙ্গে আলিয়ার ফ্যাশন চয়েসের প্রশংসাও করেছেন তাঁরা। অনেকেই বলছেন, অপরূপা এক ঈশ্বরীর মতো দেখাচ্ছে তাঁকে।

দ্বিতীয়বার মেট গালায় অংশ নিলেন আলিয়া ভাট। গত বছর প্রবাল গুরুংয়ের গাউন পরলেও এবার তিনি সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়িতে সেজে উঠেছিলেন। আর একথা স্বীকার করতে আপত্তি নেই যে, আলিয়ার লুকে বহাল রইল ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। মেট গালার রেড কার্পেটে আলিয়া-সব্যসাচীর হাত ধরে ভারতীয় ফ্যাশনের মুকুটে যোগ হল আরও এক নয়া পালক।

মেটগালার এবারের থিম ছিল দ্য গার্ডেন অব টাইম। সেই থিমকে সামনে রেখেই নিজেকে সাজিয়েছিলেন অভিনেত্রী। মেটগালা আয়োজন করা হয়েছিল নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টসে। সেখানে আলিয়া তো ছিলেনই সেই সঙ্গে ছিলেন হলিউডের সব প্রথম সারির তারকারা।

এতো তারকার ভিঁড়ে নজর কেড়েছেন আলিয়া। তাঁকে রাজকন্যার মতো দেখাচ্ছিল। মেট গালার থিম মেনেই সব্যসাচীর ডিজাইন করা পোশাকে সেজেছিলেন তিনি। প্যাস্টেল সবুজ রঙের শাড়িতে ফুলের নকশা কাটা। সাদা আর হালকা গোলাপি রঙের ফুলের এমব্রডায়েরি করা ছিল। আঁচলের এমব্রডায়েরি ছিল চোখ ধাঁধানো। গোটা শাড়ি জুরে ফুলের নকশা। যেন মনে হচ্ছিল ফুলেরা সাজিয়ে দিয়েছে তার শাড়ি। আলিয়ার শাড়ি তো বটেই নজর কেড়েছে তাঁর পরনে থাকা ব্লাউজও। তাতেও স্টোনের কাজ ছিল অসাধারণ। গোটা শাড়িটি তৈরি করতে বলিউডের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় টিম লাগিয়েছিল ১৯৫৬ ঘণ্টা। প্রায় ১৬৩ জন শিল্পী এই শাড়িটি তৈরি করেছেন তাঁদের দিনরাত এক করা পরিশ্রম দিয়ে। তার সঙ্গে মানানসই মেক আপ এবং হেয়ার করা হয়েছিল। ১৯২০ সালের স্টাইলের থিমে পুরো মেকআপ এবং লুক ক্রিয়েট করা হয়েছিল আলিয়ার।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়