Friday, April 26, 2024
spot_img
Homeবিনোদনঅমিল সত্ত্বেও ক্যাটরিনার মতো বৌমা পেয়ে খুশি ভিকির মা

অমিল সত্ত্বেও ক্যাটরিনার মতো বৌমা পেয়ে খুশি ভিকির মা

বিনোদন বাজার রিপোর্ট

অনেক বছর আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে তাঁরা বিয়ের দু-বছর পার করে ফেলেছেন। বিয়ের পরে দুই তারকার সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন।

তবে ভিকি ও ক্যটরিনার বড় হয়ে ওঠা সম্পূর্ণ ভিন্ন জগতে। মধ্যবিত্ত পাঞ্জাবি পরিবারে বেড়ে উঠেছিলেন ভিকি। অন্য দিকে, ভারতে এসে অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠা পাওয়া ক্যাট ছিলেন বিদেশিনি। তার উপরে ভিকির চেয়ে বয়সেও বেশ কয়েক বছরের বড় ক্যাটরিনা। এত অমিল সত্ত্বেও ক্যাটরিনার মতো বৌমা পেয়ে খুব খুশি ভিকির মা বীণা কৌশল। অবশ্য এর পেছনে একটি বিশেষ কারণ রয়েছে।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা ভিকি । তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন। ভিকি ও ক্যাটরিনার বন্ধুত্ব হয়। বন্ধুত্ব গড়ায় প্রেমে। এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছিলেন, পরিচালক জ়োয়া আখতারের বাড়ির পার্টিতেই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন তিনি ও ভিকি। বছর কয়েক প্রেমপর্বের পর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

ক্যাটরিনা কাইফ

এক দিকে পাঞ্জাবি শাশুড়ি, অন্য দিকে বিদেশিনি বৌমা। তবু তাঁদের সম্পর্কের সমীকরণ চোখে পড়ার মতো। বৌমাকে পেয়ে খুশি ভিকির মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘‘আসলে আমরা খুব সাধারণ পরিবার। আর পাঁচটা দম্পতির মতোই থাকি। তবে মায়ের ক্যাটরিনার খাদ্যাভাস খুব পছন্দ। কারণ, ক্যাটরিনা শাকসব্জি খেতে খুব ভালবাসে। মায়ের রান্না করা লাউয়ের বা ঢ্যাঁড়সের তরকারি খায়। অন্য দিকে আমি ছোলে-বটুরে খেতে ভালবাসি। মা ছোটবেলা থেকে আমাদের দুই ভাইকে শাকসব্জি খাওয়ার কথা বলে বলে প্রায় হাল ছেড়ে দিয়েছে। কিন্তু ক্যাটরিনা এসে মায়ের সেই আক্ষেপের জায়গাটা পূরণ করেছে।’’

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়