Friday, May 3, 2024
spot_img
Homeখেলাধুলাবিপিএলঃ সেরা তিনে ফরচুন বরিশাল, টানা ৯ ম্যাচে হার ঢাকার

বিপিএলঃ সেরা তিনে ফরচুন বরিশাল, টানা ৯ ম্যাচে হার ঢাকার

বিনোদন বাজার রিপোর্ট

বিপিএলে ফরচুন বরিশাল বুধবার ম্যাচ জেতায় সেরা তিনে চলে এসেছ দলটি। দুর্দান্ত ঢাকাকে ২৭ রানে হারিয়েছে তারা। এদিন দলটির অধিনায়ক তামিম ইকবাল হয়েছেন ম্যাচ সেরা পারফরমার।

তিনি ৪৫ বলে ৭১ রানের ঝোড়ো ইনিংস খেলে দলের জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন।

বরিশালের করা ১৮৬ রানের জবাবে দুর্দান্ত ঢাকা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৯ রানে থেমে যায়। অ্যালেক্স রস ৪৯ বলে অপরাজিত ৮৯ রান করলেও ঢাকার কোনো লাভ হয়নি। টানা ৯ ম্যাচ হারলো মোসাদ্দেক হোসেন এবং তাসকিন আহমেদদের দলটি।

বিপিএলের শুরুতে সেই যে একটি জয়ের দেখা পেয়েছিলো দুর্দান্ত ঢাকা, এরপর জয় কি জিনিস তা বেমালুম ভুলে গেছে তারা। প্রথম ম্যাচ জয়ের পর টানা ৯টি ম্যাচ হারলো ঢাকার দলটি। সিলেট-ঢাকা ঘুরে চট্টগ্রাম এসেও জয়ের দেখা পেলো না তারা। মূলত, ঢাকার ব্যাটাররা খুবই বাজে পারফরম্যান্স দেখানোর কারণেই জয়ের দেখা মিলছে না মোসদ্দেকদের।

আজও তামিম ইকবালদের মুখোমুখি হয়ে জয়ের রাস্তা খুঁজে পেলো না তারা। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে তামিম ইকবালের ৭১ রানের ওপর ভর করে ১৮৬ রান করে বরিশাল। শেষ মুহূর্তে ৬ বলে ২৩ রান করেন সাইফউদ্দিন।

জবাব দিতে নেমে নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে দুর্দান্ত ঢাকা। মোহাম্মদ নাঈম ১০ বলে করেন ৪ রান। অ্যাডাম রোজিংটোন করেন ৪ রান। ২ রান করে আউট হন সাইফ হাসান। অস্ট্রেলিয়ান মিডল অর্ডার ব্যাটার অ্যালেক্স রোজ শুধু একা একপাশ আগলে দাঁড়িয়েছিলেন। ৪৯ বলে তিনি করেন অপরাজিত ৮৯ রান। ৫টি বাউন্ডারির সঙ্গে ৭টি ছক্কার মার মারেন তিনি।

জিম্বাবুয়ের সিন উইলিয়ামস ১৫ বলে করেন ১২ রান। ৯ বলে ৬ রান করেন মেহেরব, মোসাদ্দেক হোসেন করেন ৮ রান। আলাউদ্দিন বাবু করেন ৩ রান। তাসকিন আহমেদ করেন ১০ রান।

বরিশালের হয়ে ৩টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফুউদ্দিন এবং খালেদ আহমেদ। ১টি করে উইকেট নেন কেশভ মাহারাজ এবং ওবেদ ম্যাকয়।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়