Friday, May 3, 2024
spot_img
Homeবিনোদনসবচেয়ে বেশি আয় করা বাংলা ছবিরগুলোর মধ্যে রাজকুমার শীর্ষে রয়েছে

সবচেয়ে বেশি আয় করা বাংলা ছবিরগুলোর মধ্যে রাজকুমার শীর্ষে রয়েছে

বিনোদন বাজার রিপোর্ট

গত ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র রাজকুমার। ঈদের সিনেমা ‘রাজকুমার’-এ মেতেছে সিনেপ্লেক্স। ঈদে দুইশোর মতো প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ১১টি সিনেমা! এরমধ্যে শতাধিক সিঙ্গেল স্ক্রিন উচ্চমূল্যে নিয়েছে হিমেল আশরাফ পরিচালিত সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’। মুক্তির দিন থেকেই ছবিটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। সেসব ছবি ও সংবাদ দেখা গেছে বিভিন্ন গণমাধ্যমে।

কোর্টনি কফি ও শাকিব খান

এবার স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষও জানালো, শাকিব খান অভিনীত আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ ছবিটি দেখতে শুধু সিঙ্গেল স্ক্রিন নয়, সিনেপ্লেক্সেও ভিড় করেছেন সবচেয়ে বেশী দর্শক। যাচ্ছে হাউজফুলও।

১১টি ছবির মধ্যে ঈদের দিন থেকে ৮টি ছবির প্রদর্শন করে দেশের সর্বাধুনিক সিনে থিয়েটার স্টার সিনেপ্লেক্স। এরমধ্যে সবেচেয়ে বেশী দর্শক দেখেছেন ‘রাজকুমার’। শুধু তাই নয়, মুক্তির দিন থেকে রবিবার (২১ এপ্রিল) পর্যন্ত ৮টি বাংলা ছবির মধ্যে সবচেয়ে বেশী আয় করা ছবির তকমাও অর্জন করে ‘রাজকুমার’।

‘রাজকুমার’ ছবির একটি দৃশ্যে কোর্টনি কফি ও শাকিব খান

মুক্তির ১০ দিনের মাথায় প্রথম সপ্তাহে প্রদর্শিত ছবিগুলোর শীর্ষ অবস্থান জানিয়ে এমন তথ্যই জানিয়েছে স্টার সিনেপ্লেক্স। ফেসবুক পোস্টের মাধ্যমে রবিবার তা নিশ্চিত করে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ দেশ রূপান্তরকে সোমবার বিকেলে বলেন, ঈদে মুক্তি পাওয়া সিনেমা গুলোর মধ্যে এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা ও সবচেয়ে বেশি আয় করা বাংলা ছবিরগুলোর মধ্যে রাজকুমার শীর্ষে রয়েছে।

কোর্টনি কফি ও শাকিব খান

তিনি বলেন, দর্শকেরা ছবিটি দেখছে, ভালো রিভিউ করছে। ফলে দর্শক প্রতিক্রিয়া দেখে আসছে। ঈদে আমরা যে কয়টি ছবি মুক্তি দিয়েছিলাম, এসবের মধ্যে রাজকুমার সবচেয়ে বেশি আমাদের এখানে চলছে।

ঈদুল ফিতর উপলক্ষে গত ১১ এপ্রিল দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’। এখন অব্দি এটিই ঈদের সবচেয়ে সফল ছবি। দেশের পাশাপাশি এখন ছবিটি যুক্তরাষ্ট্র ও কানাডায় চলছে। এছাড়া আগামী ২৫ এপ্রিল মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়ায়।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়