Wednesday, May 1, 2024
spot_img
Homeবিনোদনশিল্পী সমিতির নির্বাচনে টাকা দেওয়ার অভিযোগে অস্বীকার ডিপজলের

শিল্পী সমিতির নির্বাচনে টাকা দেওয়ার অভিযোগে অস্বীকার ডিপজলের

বিনোদন বাজার রিপোর্ট

শিল্পী সমিতির নির্বাচনে টাকা দেওয়ার অভিযোগকে বানোয়াট বলে উড়িয়ে দিলেন সাধারন সম্পাদক প্রার্থী ডিপজল।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়। বিকেল সাড়ে পাঁচটা যা শেষ হয়। তবে এর আগের দিন বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ উঠে মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে। ডিপজলের বিরুদ্ধে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন মাহমুদ কলি-নিপুণ আক্তার পরিষদের সদস্য পদপ্রার্থী সাদিয়া মির্জা।

অভিযোগের সঙ্গে দ্বিবার্ষিক এ নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর কাছে প্রমাণ হিসেবে পেনড্রাইভে করে একটি ভিডিও সরবরাহ করেছেন অভিযোগকারী। ফলে নোটিশ দিয়ে ব্যাখা চায় নির্বাচন কমিশন।

বিষয়টি নিয়ে মিডিয়াতে কথা বলে ডিপজল। তিনি জানান, টাকা আমরা দিছি না উনারা দিছে ফুটেজও অনেকের কাছে আছে। এসব অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত, বানানো।

প্রসঙ্গত, শিল্পী সমিতির নির্বাচনি নীতিমালার দুই ও তিন নম্বরে বলা আছে, কোনো ভোটারকে ভোট দেওয়া বা প্রচারণা করার জন্য অবৈধভাবে টাকা লেনদেন করা যাবে না বা টাকা পয়সা দিয়ে ভোটের প্রতিশ্রুতি নেওয়া যাবে না।

এদিকে ডিপজল জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি বলেন, জয়ের জন্যই সবাই প্রত্যাশা করেন।

শুক্রবার শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ হয়। নির্বাচনে দুটি প্যানেল থেকে ২১টি পদে মোট ৪৮ জন প্রার্থী হয়েছেন। এবার ভোটার আছেন ৫৭০ জন।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়