Monday, May 6, 2024
spot_img
Homeবিনোদনশিল্পী সমিতির নির্বাচনে নিপুণ-মাহমুদ কলি প্যানেলের ভরাডুবি

শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ-মাহমুদ কলি প্যানেলের ভরাডুবি

বিনোদন বাজার রিপোর্ট

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেল ২১টি পদের মধ্যে ১৮টিতে জয়লাভ করায় নিপুণদের ভরাডুবি হয়েছে। দুটি সদস্যপদসহ নিপুণ মাহমুদ কলি প্যানেলে নির্বাচিত হয়েছেন মাত্র তিনজন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার দিনব্যাপী চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনের ভোট গ্রহণ শেষে রাতব্যাপী গণনার পর গতকাল শনিবার সকালে ফলাফল ঘোষণা করা হয়।

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদে কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর। আর সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

সভাপতি পদে মিশা সওদাগর ভোট পেয়েছেন ২৬৫টি। অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। ১৭ ভোট কম পেয়ে পরাজিত হয়েছেন নিপুণ আক্তার, তিনি পেয়েছেন ২০৯ ভোট।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়ে মাত্র এক ভোট পেয়েছেন অভিনেতা শ্রাবণ শাহ।

অভিনেতা শ্রাবণ শাহ

অন্যান্য নির্বাচিতরা হলেন সহ-সভাপতি মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব। সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দফতর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ কমল।

কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন ৯ জন। তারা হলেন সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির ও চুন্নু।

এছাড়া কলি-নিপুণ পরিষদ থেকে দুজন সদস্যপদে নির্বাচিত হয়েছেন। তারা হলেন, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান।

নির্বাচন কমিশন জানায়, নির্বাচনে ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি। এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়