Monday, May 20, 2024
spot_img
Homeবিনোদনতাহলে কি অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ হচ্ছে?

তাহলে কি অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ হচ্ছে?

গত কয়েক মাসে এমন কিছু ঘটনা ঘটেছে, যা থেকেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব স্পষ্ট হয়েছে। ভারতের অনেক গণমাধ্যম এমনও খবর প্রকাশ করেছে, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদ এখন সময়ের ব্যাপারমাত্র। 

সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা যায় অভিষেককে। পরনে নীল শুট , চুলে নতুন ছাঁট, চোখে চশমা। জুনিয়র বচ্চনের এই লুকের প্রশংসা হয়েছে যেমন, তেমনই অনুরাগীদের নজর কেড়েছে অন্য একটি বিষয়। 

অভিষেকের আঙুলে দেখা গেল না তাঁদের বিয়ের আংটি। টাইমস অব ইন্ডিয়াসহ ভারতের বিভিন্ন গণমাধ্যম বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

স্বভাবতই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। তবে যাঁকে নিয়ে এত প্রশ্ন, সেই অভিষেক মুখ খোলেননি। নীরবতা বাজায় রেখেছেন ঐশ্বরিয়াও। অথচ ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ালে নিজেই টুইট করে অভিষেক জানিয়েছিলেন, খবরটি ভুয়া।

গত ১ নভেম্বর ৫০-এ পা দিলেন ঐশ্বরিয়া। পুত্রবধূর জন্মদিনে তাঁকে নিয়েও কোনো পোস্ট করেননি অমিতাভ। মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন ঐশ্বরিয়া। পাশে অভিষেককেও দেখা যায়নি।

- Advertisment -spot_img

সবচেয়ে জনপ্রিয়